banner image
banner image

One Plus 8 One Plus 8 Pro launch 14 April Price Specific and Price and Bangladesh


ওয়ানপ্লাস 8 এবং ওয়ানপ্লাস 8 প্রো 2020 এর সর্বাধিক প্রত্যাশিত ফোনগুলির মধ্যে রয়েছে এবং সংস্থাটি নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস 8 সিরিজটি 14 ই এপ্রিল উন্মোচিত হবে।One Plus 8 Pro launch 14 AprilPrice Specific and Price and Bangladesh দুটি ফোন এ পর্যন্ত অসংখ্য ফাঁস দেখেছে এবং সিইও পিট লাউ মূল বিবরণ প্রকাশ করতে শুরু করেছে একসাথে দুটি ফোন। One Plus 8
ওয়ানপ্লাস 8 সিরিজটি স্ন্যাপড্রাগন 865 এসসি দ্বারা চালিত হবে এবং তার পূর্বসূরীর চেয়ে দ্রুত পড়ার এবং লেখার গতি আনতে সফ্টওয়্যার অপ্টিমাইজেশান নিয়ে আসে is ওয়ানপ্লাস 8 সিরিজের দাম 1,000 ডলারের নিচে হবে বলেও প্রকাশ করেছে সংস্থাটি। দু'জনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং উচ্চ রেজোলিউশন রেন্ডারগুলিও অনলাইনে ফাঁস হয়ে গেছে, ওয়ানপ্লাস 8 এবং ওয়ানপ্লাস 8 প্রো ফোনগুলি সম্পর্কে আমরা এখনই জানতে পারি এমন সমস্ত বিষয়গুলির একটি ডাউনাউড এখানে।
One Plus 8 One Plus 8 Pro launch 14 April. Price Specific and Price in Bangladesh
ওয়ানপ্লাস 8 প্রো, ওয়ানপ্লাস 8 দাম (প্রত্যাশিত)
সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে লাউ নিশ্চিত করেছেন যে ওয়ানপ্লাস 8 সিরিজের ফোনগুলির জন্য 1000 ডলারের বেশি দাম পড়বে না (মোটামুটি 85, 84964.87 টাকা)।One Plus 8 Pro launch 14 AprilPrice Specific and Price and Bangladesh এটি পরামর্শ দেয় যে সর্বাধিক ব্যয়বহুল ওয়ানপ্লাস 8 সিরিজের ফোনটি স্যামসং গ্যালাক্সি এস 20 5 জি বিকল্পের চেয়ে 999.99 ডলার থেকে শুরু হবে (মোটামুটি 85, 84964.02)। read
এখনই প্রতিটি ওয়ানপ্লাস 8-সিরিজের ফোনটির সঠিক মূল্যের বিশদ সম্পর্কে খুব কম স্পষ্টতা রয়েছে। ওয়ানপ্লাস 8 প্রো অনিক্স ব্ল্যাক, গ্লাসিয়াল গ্রিন এবং আল্ট্রাসারাইন ব্লু কালার অপশনগুলিতে আসতে ফাঁস হয়েছে যখন ওয়ানপ্লাস 8 টি গ্লাসিয়াল গ্রিন, ইন্টারস্টেলারার গ্লো এবং অনিক্স ব্ল্যাক মডেলগুলিতে আসতে পরামর্শ দিয়েছে। প্রবর্তনের সময় আরও বিকল্পগুলি অফিসিয়াল হতে পারে।
ওয়ানপ্লাস 8 প্রো, ওয়ানপ্লাস 8 ডিজাইন (প্রত্যাশিত)
ওয়ানপ্লাস 8 প্রো রেন্ডার লিক থেকে জানা গেছে যে ফোনের পিছনে একটি কোয়াড ক্যামেরা সেটআপ এবং একটি হোল-পাঞ্চ ডিসপ্লে থাকবে। কাটাআউটটি স্ক্রিনের উপরের বামে স্থাপন করা হবে এবং ডিসপ্লেটির সমস্ত দিক থেকে খুব কম বেজেল থাকবে। ক্যামেরা মডিউলটি পিছনের প্যানেলের উপরের কেন্দ্রে অবস্থান করবে, তিনটি সেন্সর উল্লম্বভাবে প্রান্তরেখা এবং একটিতে থাকবে। ফোনটিতে লেজার অটোফোকাস এবং ডুয়াল-টোন ফ্ল্যাশও অন্তর্ভুক্ত থাকতে দেখা যায়।
অন্যদিকে ওয়ানপ্লাস 8 লিক রেন্ডারগুলি পরামর্শ দিচ্ছে যে ফোনটি পিছনে তিনটি রিয়ার সেন্সর স্পোর্ট করবে। ওয়ান স্লসারের অভাব বাদে ওয়ানপ্লাস 8 এর ডিজাইন প্রো ভেরিয়েন্টের মতো।

ওয়ানপ্লাস 8 প্রো, ওয়ানপ্লাস 8 নির্দিষ্টকরণ (প্রত্যাশিত)
দুটি ফোন 5 জি সমর্থন করার জন্য টিজড এবং 120Hz ফ্লুড ডিসপ্লে সহ আসে। ফোনগুলি স্ন্যাপড্রাগন 865 এসসি দ্বারা চালিত হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে এবং তারা এলপিডিডিআর 5 র‌্যাম যুক্ত করবে, বিদ্যুতের খরচ হ্রাস করার সময় দ্রুত স্থানান্তর হার আনবে। দুটি ফোন 51.2 গিগাবাইট / এস সর্বোচ্চ ব্যান্ডউইদথে 6,400 এমবিপিএসের স্থানান্তর হারে পৌঁছতে পারে। পূর্ববর্তী এলপিডিডিআর 4 জেনারেশনের তুলনায় এলপিডিডিআর 5 45 শতাংশ কম বিদ্যুৎ খরচও নিয়ে আসে। ওয়ানপ্লাস 8 ফোনগুলি ইউএসএফ 3.0 ফ্ল্যাশ স্টোরেজ যুক্ত করবে সফটওয়্যার সংযোজন যেমন টার্বো রাইট এবং হোস্ট পারফরম্যান্স বুস্টার (এইচপিবি) এর সাথে আরও বেশি গতি র‌্যাপ করার জন্য।
লিক অনুসারে, ওয়ানপ্লাস 8 প্রো-তে 6.78-ইঞ্চির কিউএইচডি + সুপার অ্যামোলেড ডিসপ্লেটি 120Hz রিফ্রেশ রেটের বৈশিষ্ট্যযুক্ত। এটি 8 গিগাবাইট এবং 12 জিবি র‍্যাম বিকল্পগুলি সরবরাহ করবে বলে আশা করা হচ্ছে। অভ্যন্তরীণ স্টোরেজ বিকল্পগুলির মধ্যে 128 গিগাবাইট এবং 256 জিবি ইউএফএস 3.1 স্টোরেজ অন্তর্ভুক্ত থাকবে। ক্যামেরার হিসাবে, ওয়ানপ্লাস 8 প্রো কোয়াড রিয়ার সেটআপটিতে দুটি 48-মেগাপিক্সেল ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা এবং একটি চতুর্থ 5-মেগাপিক্সেল সেন্সর অন্তর্ভুক্ত করার পরামর্শ দেওয়া হয়েছে। সামনের দিকে একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে।
ফোনটি 30W ওয়ার্প চার্জ 30 টি এবং 30 ডাব্লু ওয়্যারলেস চার্জিং সমর্থন সহ 4,510mAh ব্যাটারি প্যাক করবে বলে আশা করা হচ্ছে। তদ্ব্যতীত, এটি 3W বিপরীত ওয়্যারলেস চার্জিং এবং আইপি 68 জল এবং ধূলিকণা প্রতিরোধকেও সমর্থন করবে। ওয়ানপ্লাস 8 টি 90Hz রিফ্রেশ রেটের সাথে 6.55-ইঞ্চি ফুল-এইচডি + সুপার অ্যামোলেড ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত করার গুজব। ফোনটি 8 গিগাবাইট এবং 12 জিবি র‍্যাম বিকল্পগুলি প্যাক করতে পরামর্শ দেওয়া হয়েছে। ওয়ানপ্লাস 8-এ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে একটি 48-মেগাপিক্সেলের প্রধান সেন্সর, একটি 16-মেগাপিক্সেল মাধ্যমিক সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল তৃতীয় সেন্সর। One Plus 8 One Plus 8 Pro launch 14 April Price Specific and Price and Bangladesh সামনে, ফোনটি ওয়ালপ্লাস 8 প্রো এর মতো একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা স্পোর্ট করতে তালিকাভুক্ত করা হয়েছে। ফোনটি 30 ডাব্লু ওয়ার্প চার্জ 30 টি সমর্থন সহ আরও 4,300 এমএএইচ ব্যাটারি প্যাক করে। কোনও আইপি রেটিং না দেওয়ার জন্য এই বৈকল্পিক তালিকাভুক্ত করা হয়েছে
One Plus 8 One Plus 8 Pro launch 14 April Price Specific and Price and Bangladesh One Plus 8 One Plus 8 Pro launch 14 April Price Specific and Price and Bangladesh Reviewed by googlenews on April 07, 2020 Rating: 5

No comments:

Powered by Blogger.